1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিয়মিত উইকেটের বিদায়ে চাপে আফগানরা

  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ম্যাচের শুরু থেকে মন্থর গতিতে এগুতে থাকা আফগানিস্তান শিবিরে চতুর্থ আঘাত হানলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এর ফলে দলের স্কোরবোর্ডে ১০২ রান তুলতে চার উইকেট হারাল সফরকারী দল।

এর আগে দিনের শুরুতে টাইগার পেইসার তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমানে কল্যাণে তিন উইকেট পায় বাংলাদেশ। স্পিন ডিপার্টমেন্টের হয়ে প্রথম আঘাত হানেন রিয়াদ।

ইনিংসের তৃতীয় ওভারের তৃতীয় বলে মুস্তাফিজুর রহমানকে উড়িয়ে মারতে গিয়ে টাইমিং মেলাতে না পেরে তামিমের হাতে ধরা দেন রহমানুল্লাহ গুরবাজ। মাঠ ছাড়ার আগে তার ব্যাট থেকে আসে ১৪ বলে ৭ রানের ইনিংস।

আফগান শিবিরে ম্যাচের ২২তম ওভারে খরুচে তাসকিন তুলে নেন নিজের প্রথম উইকেট। উইকেটে থিতু হয়ে বসা রহমত শাহকে ফিরিয়ে চাপে ফেলেন আফগানিস্তানকে।

টাইগার শিবিরে ক্যাচ মিসের মহড়া চলার সুযোগে বড় শট খেলে দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন ইব্রাহিম জাদরান ও রহমত শাহ। কিন্তু শরিফুল ইসলাম এনে দেন ব্রেক থ্রু।

বিপজ্জনক হয়ে ওঠার আগেই ১৯ রানে থামিয়ে দেন ইবরাহিম জাদরানকে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৪.২ ওভার শেষে আফগানিস্তানের সংগ্রহ ৪ উইকেটে ১৪০ রান।

দিনের শুরুতে ২১৭ দিন পর সীমিত ওভারের ক্রিকেটে মাঠে নেমে টসে হেরে ফিল্ডিংয়ে নামে বাংলাদেশ। এই ম্যাচের মধ্য দিয়ে অভিষেক ঘটেছে মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়াসির আলি রাব্বির।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটকিপার), ইয়াসির আলী, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ: রহমানুল্লাহ গুরবাজ, ইবরাহীম জাদরান, রহমত শাহ, হাসমতুল্লাহ শাহিদি, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাইব, মোহাম্মদ নবী, রশিদ খান, মুজিব উর রহমান, ইয়ামিন আহমদজাই ও ফজল হক ফারুকি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..